ঢাকা বৃহঃস্পতিবার, ২০শে ফেব্রুয়ারি ২০২০, ৯ই ফাল্গুন ১৪২৬


আইসিএসডির ডিজিটাল মিডিয়া এডভাইজার নিযুক্ত হলেন ডক্টর মিঠুন মোস্তাফিজ


৩১ ডিসেম্বর ২০১৯ ২১:৫২

আপডেট:
২০ ফেব্রুয়ারি ২০২০ ১১:৩৩

আইসিএসডির ডিজিটাল মিডিয়া এডভাইজার নিযুক্ত হলেন ডক্টর মিঠুন মোস্তাফিজ

ইন্টারন্যাশনাল কনসোর্টিয়াম ফর সোস্যাল ডেভলপমেন্ট- আইসিএসডি- এর ডিজিটাল মিডিয়া এডভাইজার নিযুক্ত হলেন বৈশাখী টেলিভিশনের সাবেক কনসালট্যান্ট, নিউজ ও এসাইনমেন্ট এডিটর ডক্টর মিঠুন মোস্তাফিজ। শুক্রবার আইসিএসডি সদর দপ্তর অস্ট্রেলিয়া থেকে প্রেসিডেন্ট ডক্টর মনোহর পাওয়ার স্বাক্ষরিত এই নিয়োগপত্র গ্রহণ করেন তিনি।


এর আগে গেল ২৩ নভেম্বর যুক্তরাষ্ট্রের ডেনভারে আইসিএসডি-এর নির্বাহী বোর্ডের সভায় তাঁর নিয়োগের বিষয়টি চূড়ান্ত হয়। ড. মিঠুন মোস্তাফিজ বর্তমানে ইসলামী বিশ্ববিদ্যালয়ের ফোকলোর স্টাডিজ বিভাগের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। সপ্তম আইসিএসডি’র দ্বি-বার্ষিক বাংলাদেশ সম্মেলনের আয়োজক কমিটির অন্যতম সদস্য ডক্টর মিঠুন মোস্তাফিজের কার্যকরী ভুমিকার প্রশংসা করেন আইসিএসডি প্রেসিডেন্ট ডক্টর মনোহর পাওয়ার।

তিনি বলেন, আন্তর্জাতিক পরিমন্ডলে সামাজিক উন্নয়নকে ত্বরান্বিত করতে এই উন্নয়ন বিশেষজ্ঞ জোটের কর্মকান্ডের বৈশ্বিক প্রচার এবং প্রসারে তার একাডেমিক দক্ষতা ও যোগাযোগ ক্ষমতা আইসিএসডিকে আরো সমৃদ্ধ করবে।

আগামী দুবছরের জন্য গুরুত্বপূর্ণ ও সম্মানজনক এ পদে দায়িত্ব পালন করবেন ডক্টর মিঠুন মোস্তাফিজ। বিশ্বের ৫৪টি দেশের একাডেমিশিয়ান, উন্নয়ন বিশেষজ্ঞ ও গবেষকদের সামাজিক উন্নয়ন বিষয়ক আন্তর্জাতিক জোট- আইসিএসডি।