ঢাকা বৃহঃস্পতিবার, ২১শে নভেম্বর ২০১৯, ৮ই অগ্রহায়ণ ১৪২৬


প্রকাশিত সংবাদ ভূয়া দাবি শ্রেষ্ঠ কাউন্সিলর আনিসের


৫ নভেম্বর ২০১৯ ১৩:১০

আপডেট:
২১ নভেম্বর ২০১৯ ২৩:৩৩

গত কয়েকদিন যাবত দৈনিক আমাদের দিনসহ বিভিন্ন গণমাধ্যম ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ২ নম্বর ওয়ার্ডের শ্রেষ্ঠ কাউন্সিলর আনিসুর রহমান সরকারের বিরুদ্ধে প্রকাশিত সংবাদ ভূয়া বলে অভিযোগ পাওয়া গেছে।


কাউন্সিলর আনিসুর রহমান সরকার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক তথ্য প্রমাণসহ এক পোষ্টে তিনি এ দাবি করেন।
তিনি ঐ পোষ্টে যা বলেন, গত কয়েকদিন যাবত বিভিন্ন পত্রিকায় আমার নামে যে মিথ্যা নিউজ ছাপাচ্ছে তার প্রতিবাদ জানাচ্ছি।

পাঠকদের সুবিধার জন্য হুবুহু তুলে ধরা হলো

১) মাদানী ঝিল সেটা কোবা হাউজিং এর জমি যার সভাপতি ২২ নং ওয়ার্ড এর সন্মানিত কাউন্সিলর ওমর বিন তামিম সাহেব মোবাইল যার মোবাইল নাম্বার (01742878536)। সাধারন সম্পাদক সাবেক কমিশনার রফিক আলী ভুইয়া বাচ্চু ভাইয়ে বড় ছেলে রিসাল যার মোবাইল নাম্বার ( 01715890900)। এবং কোবা সোসাইটির ক্যাশিয়ার সিকদার সাহেব। যার মোবাইল নাম্বার (01715028983) মাদানী ঝিলে আমার ১ কাঠা জায়গা নেই যার সতত্যা আপনারা ওনাদের জিজ্ঞেস করলে পাবেন বলে তিনি জানান।


২) ৮নং রোডের বাড়ীটি আমির হোসেন পাটেয়ারী সাহেব জায়গার মুল মালিক সাহিদা বেগম থেকেই কোটের রায় নিয়ে কিনেছেন । মোবাইল( 01912251545)


৩) দক্ষিন বনশ্রীর বাডীটি শাহজান সাহেবের বউ এবং সন্তানরাই ওই বাড়ীটি বসবাস করেন এখানে ওনার দারোয়ান বাড়ীটি দলিল করে দখল করতে চেয়েছিল পরে ওনার ভাই মাহবুব সাহেব যিনি প্রধানমন্ত্রীর অফিসে চাকরি করেন মোবাইল (01912001686) বলার পর আমি ওনার বোনকে সাহায্য করি।
আর আপনারা জানেন এলাকার মাদক ব্যবসায়ীদের নির্মুল করার জন্য তিনি আরো বলেন, আমরা প্রশাসনকে সব সময় সহেযোগিতা করি । যার কারনে আমাদের এলাকায় কোন মাদক ব্যবসায়ী নেই।

এছাড়াও এলাকার কোন দখল বানিজ্যর সাথে আমি এবং আমার কেউ জড়িত না না।আমাদের ২নং ওয়ার্ডে এপর্যন্ত ১০০ কোটি টাকার কাজ হয়েছে এবং বনশ্রীতে আরো ৭০ কোটি টাকার কাজ চলমান। আমাদের গোড়ানে কোন রাস্তা ভাঙা নেই।
কাউন্সিলর আনিস সরকার বলেন, কিছু মানুষ আমার নামে মিথ্যা নিউজ করে আমার মান সন্মান ক্ষুন্ন করছে আমি এর প্রতিবাদ জানাই
সত্য জানার জন্য মোবাইল নম্বর গুলো দেওয়া হল।

এদিকে দৈনিক আমাদের পক্ষ থেকে কাউন্সিলর আনিস সরকার বিরুদ্ধে প্রকাশিত সংবাদ প্রচার করার জন্য দু:খ প্রকাশ করছে।
উল্লেখ্য,ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ২নং ওয়ার্ড থেকে জনসেবায় শ্রেষ্ঠ কাউন্সিলর হিসেবে নির্বাচিত হয়েছেন আনিসুর রহমান সরকার। ইতোমধ্যে তাকে শ্রেষ্ঠ কাউন্সিলর হিসেবে পদক দেয়া হয়েছে।
এই বিষয়ে জানতে চাইলে আনিসুর রহমান বলেন, 'আমি জনগণের ভোটে নির্বাচিত কাউন্সিলর। জনগণের জন্যই আজ আমি এ অবস্থানে এসেছি। তাই এই পদক আমি আমার এলাকার জনগণকে উৎসর্গ করছি। এই পুরস্কারটি আগামী দিনের সমাজ সেবা করতে আমাকে অনুপ্রাণিত করবে।'
আনিসুর রহমান সরকার ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক সভাপতি ছিলেন। ২০১৫ সালে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের নির্বাচনে ২ নং ওয়ার্ড থেকে কাউন্সিলর নির্বাচিত হন তিনি ।