ঢাকা রবিবার, ২০শে অক্টোবর ২০১৯, ৬ই কার্তিক ১৪২৬


স্যরি জান : খুনি নয়নকে মিন্নি


২৯ জুন ২০১৯ ০১:৪৯

আপডেট:
২০ অক্টোবর ২০১৯ ১৪:৫৭

বরগুনায় প্রকাশ্য রাস্তায় স্ত্রীর সামনে খুন হন রিফাত শরিফ। ঘটনার পরই হত্যাকাণ্ডের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এদিকে রিফাত হত্যার ঘটনায় ১২ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন তার বাবা দুলাল শরীফ। বৃহস্পতিবার (২৭ জুন) সকাল ৯টার দিকে ১২ জনের নাম উল্লেখ করে বরগুনা সদর থানায় এই মামলা দায়ের করেন তিনি। প্রধান আসামি করা হয়েছে খুনের মূল হোতা হিসেবে অভিযুক্ত সাব্বির হোসেন নয়নকে, এলাকায় যিনি নয়ন বন্ড নামেও পরিচিত। ইতোমধ্যে মামলার চার নম্বর আসামি চন্দনকে গ্রেফতার করেছে পুলিশ।

এমন সময় সামনে আসলো ফেসবুক পোস্টের কমেন্টের একটি স্ক্রিনশট। সম্প্রতি তা আলোড়ন সৃষ্টি করেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।



ভাইরাল ওই স্ক্রিনশটে দেখা যায়, কমেন্টে নয়ন বন্ডকে 'স্যরি জান' বলেছেন রিফাতের স্ত্রী মিন্নি শরীফ।

কমেন্টের রিপ্লেতে নয়ন বন্ড মিন্নিকে লেখেন, নো স্যরি। এগুলো আমার প্রাপ্য।
এরপর আবারও মিন্নি লেখেন, স্যরি বললাম তো।

এর আগে ৭ জুন নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দেন মিন্নি। সেখানে তিনি লেখেন, তোরে ভুলে যাওয়ার লাগি আমি ভালোবাসিনি। সব ভেঙ্গে যাবে এভাবে ভাবতে পারিনি। তুই ছাড়া কে বন্ধু হায় বুঝে আমার মন, তুই বিহনে আর এ ভুবনে আছে কে আপন?

 

ঘটনার পরদিন বৃহস্পতিবার (২৭ জুন) সকালে ফেসবুকে আরেকটি স্থিরচিত্র ভাইরাল হয়। সেখানে রিফাতের খুনী নয়ন বন্ডের সঙ্গে রিফাতের স্ত্রীকে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। তার হাতে ফুল, সামনে দাঁড়িয়ে থাকা অন্য আরেকজন যুবক রিফাতের স্ত্রীকে মিস্টি খাইয়ে দিচ্ছে।

রিফাতের পরিবার সূত্রে জানা গেছে, নিহত রিফাত শরীফের সঙ্গে আয়েশা সিদ্দিকা মিন্নির বিয়ে হয় দুই মাস আগে। বিয়ের পর থেকেই নয়ন নামে এক যুবক মিন্নিকে তার প্রেমিকা দাবি করে সামাজিক যোগাযোগমাধ্যমে আপত্তিকর পোস্ট দিতে থাকে। সেই সঙ্গে মিন্নির সঙ্গে তার পরকীয়া সম্পর্ক আছে বলেও দাবি করে নয়ন।

মিন্নি বলেন, নয়ন প্রায়ই আমাকে উত্ত্যক্ত করত। তার সাথে ছবি তুলতে বাধ্য করত। এক সময় সে মাত্রা ছাড়িয়ে গেলে আমি বিষয়টা পরিবারে জানাই।

স্ত্রীকে উত্ত্যক্ত করায় একাধিকবার নয়নকে সতর্ক করে রিফাত। এক পর্যায়ে প্রতিবাদ করে রিফাত। সেই জেরেই তাকে খুন করা হয়।

উল্লেখ্য, বুধবার (২৬ জুন) সকাল সাড়ে ১০টার দিকে বরগুনা সরকারি কলেজের সামনে সন্ত্রাসীরা প্রকাশ্যে রামদা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে রিফাত শরীফকে। গুরুতর আহত রিফাতকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে বিকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।