ঢাকা বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০১৯, ৫ই আশ্বিন ১৪২৬


‘গুড ফ্রেন্ড’কেই বিয়ে করে ফেললেন শ্রাবন্তী


২০ এপ্রিল ২০১৯ ১২:২৬

আপডেট:
১৯ সেপ্টেম্বর ২০১৯ ১১:১২

আবার বিয়ে করলেন শ্রাবন্তী। এই নিয়ে তিনবার বিয়ে করলেন তিনি। সোশ্যাল সাইটে ছড়িয়ে পড়েছে নায়িকার সেই বিয়ের ছবি। ভারতীয় গণমাধ্যমগুলোর বরাতে জানা গেছে, শুক্রবার তার নতুন বরের বাড়িতেই হবে অনুষ্ঠান। তারপর কলকাতায় এসে বন্ধুদের জন্য নতুন করে পার্টি দেবেন অভিনেত্রী।

বহুদিন ধরে শ্রাবন্তীর সঙ্গে সম্পর্ক রয়েছে রোশন সিংয়ের সঙ্গে। তাদের দু’জনকে একসঙ্গে দেখাও গিয়েছে বহুবার। কিন্তু রোশনকে নিজের ‘গুড ফ্রেন্ড’ বলেই সম্বোধন করতেন শ্রাবন্তী। তবে গুঞ্জনকে সত্যি করে সেই ‘গুড ফ্রেন্ড’কেই বিয়ে করে ফেললেন শ্রাবন্তী।

যদিও বিয়ের অনুষ্ঠানটা কলকাতায় হচ্ছে না। হচ্ছে চণ্ডীগড়ে। গোপনীয়তা রক্ষার জন্যই দু’পক্ষের তরফে এই সিদ্ধান্ত বলে জানা গিয়েছে। এর মধ্যে অবশ্য বিয়েও সেরে ফেলেছেন নায়িকা। ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে সেই ছবি।

ছবিতে দেখা গেছে, কালো পোশাকে রয়েছেন শ্রাবন্তী ও রোশন। দু’জনের গলাতেই শোভা পাচ্ছে বিয়ের মালা। আগেই শোনা গিয়েছিল লুকিয়ে-চুরিয়ে বিয়ে করবেন তারা। কথাটা যে নেহাত হাওয়ায় ভাসাননি শ্রাবন্তী, বিয়ের ছবি প্রকাশ পাওয়ার পর তা বোঝা গেল। সত্যিই লোকচক্ষুর আড়ালে বিয়ে করলেন তিনি।

পেশায় নামকরা এক বিমান সংস্থার ক্রেবিন ক্রু রোশন সিং। ডাকনাম মন্টি। পাঞ্জাবি পরিবারের ছেলে মন্টি আদতে চণ্ডীগড়ের হলেও কলকাতায় থাকেন পার্ক সার্কাস চত্বরে।

প্রসঙ্গত, এর আগে দু’বার বিয়ে করেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। প্রযোজক রাজীবের সঙ্গে বিয়ে ভাঙার পর বিয়ে করেছিলেন মডেল কৃষণ ব্রজের সঙ্গে। তবে, সে বিয়েও বেশিদিন টেকেনি। ছেলে ঝিনুক শ্রাবন্তীর সঙ্গেই থাকে।