ঢাকা রবিবার, ২০শে অক্টোবর ২০১৯, ৬ই কার্তিক ১৪২৬


কোমলমতি শিক্ষার্থীদের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করল ছাত্রলীগ


২৮ এপ্রিল ২০১৯ ১৭:৫২

আপডেট:
২০ অক্টোবর ২০১৯ ১৬:০৭

জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে।
রবিবার (২৮ এপ্রিল) সকাল ১০টা থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদের উদ্যোগে পোগোজ ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে শিক্ষার্থীদের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও স্বাস্থ পরীক্ষা করা হয়।

এসময় পোগোজ ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীরা সহ আশেপাশের এলাকার সাদারণ মানুষসহ বিনামূল্যে রক্ত পরীক্ষা ও স্বাস্থ সেবা নেয়। এ ছাড়া শিক্ষার্থীদের মাঝে বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রব্বানীর লেখা ‘ছাত্রলীগের ঐতিহাসিক অর্জন’ বই প্রদান করা হয়।


বাংলাদেশ ছাত্রলীগের এই উদ্যোগকে স্বাগত জানিয়ে এক শিক্ষার্থীর অভিভাবক বলেন, ছাত্রলীগের উদ্যোগ বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি ও সাধারণ শিক্ষার্থীদের স্বাস্থ পরীক্ষা করাচ্ছে এটা অবশ্যই প্রশংসনীয় কাজ।

তাদের এ উদ্যোগকে স্বাগত জানাই
এ বিষয়ে জবি ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ বলেন, বাংলাদেশ ছাত্রলীগের নেতৃবৃন্দ সব সময়ই ভালো কাজের সাথে আছে। ভালো কাজ করার লক্ষে এবং ছাত্রলীগকে ইতিবাচক ধারায় ফিরিয়ে আনার জন্য বর্তমান ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক কাজ করে যাচ্ছে। এরই পরিপ্রেক্ষিতে সাধারণ শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও স্বাস্থ পরীক্ষা কর্মসূচি।